Home / Uncategorized / বাংলাদেশের খেলা দেখার জন্য অপেক্ষায় ছিলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের খেলা দেখার জন্য অপেক্ষায় ছিলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী এবং ক্রিকেটপ্রেমী হিসেবে পরিচিত। এবার তার ক্রিকেট অনুরাগের আর একটি নিদর্শন পাওয়া গেল। অস্ট্রেলিয়ার সাথে চলমান বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি দেখার জন্য অ্যালার্ম সেট করে বসে ছিলেন তিনি, জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শক্তিশালী অজিদের বিরুদ্ধে টানা দুই জয়ে উল্লসিত দেশের ক্রিকেটামোদীরা। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও প্রকাশ করেছেন তারা উচ্ছ্বাস।

এর মাঝেই তিনি জানালেন, আমাদের প্রধানমন্ত্রী তার শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশের ম্যাচটি দেখেছেন। শুধু তাই নয়, পাঁচটা পঞ্চাশে অ্যালার্মও সেট করে রেখেছিলেন তিনি, যাতে মিস হয়ে না যায় বাংলাদেশের ক্রিকেট। তিনি খেলাটা দেখেছেন এবং জানিয়েছেন টাইগারদের জয়ে তার উচ্ছ্বাসের কথা। অস্ট্রেলিয়ার সাথে টাইগারদের ২-০ তে অগ্রগামিতায় একই সাথে আনন্দ ও বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী, জানিয়েছেন নাজমুল হাসান পাপন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী এবং ক্রিকেটপ্রেমী হিসেবে পরিচিত। এবার তার ক্রিকেট অনুরাগের আর একটি নিদর্শন পাওয়া গেল। অস্ট্রেলিয়ার সাথে চলমান বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি দেখার জন্য অ্যালার্ম সেট করে বসে ছিলেন তিনি, জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শক্তিশালী অজিদের বিরুদ্ধে টানা দুই জয়ে উল্লসিত দেশের ক্রিকেটামোদীরা। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও প্রকাশ করেছেন তারা উচ্ছ্বাস। এর মাঝেই তিনি জানালেন, আমাদের প্রধানমন্ত্রী তার শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশের ম্যাচটি দেখেছেন। শুধু তাই নয়, পাঁচটা পঞ্চাশে অ্যালার্মও সেট করে রেখেছিলেন তিনি, যাতে মিস হয়ে না যায় বাংলাদেশের ক্রিকেট। তিনি খেলাটা দেখেছেন এবং জানিয়েছেন টাইগারদের জয়ে তার উচ্ছ্বাসের কথা। অস্ট্রেলিয়ার সাথে টাইগারদের ২-০ তে অগ্রগামিতায় একই সাথে আনন্দ ও বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী, জানিয়েছেন নাজমুল হাসান পাপন।

About aluthlokaya_admin

Check Also

দেশে বিদেশে প্রশংসায় ভাসছে টাইগাররা

পরপর দু’ম্যাচে টাইগারে কুপোকাত ক্যাঙ্গারু। অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দ্বিতীয় জয়ে সুখি এক পরিবার লাল-সবুজ দল। …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.